আপনি একটি অনুবাদক ? এখানে ক্লিক করুন
mac

বৈশিষ্ট্য

ai

AI এবং মেশিন লার্নিং

AI শক্তিসমৃদ্ধ এবং মানব মননে বিদগ্ধ, দেবনাগরী একটি পেশাদার অনুবাদ প্ল্যাটফর্ম . টুল 100% সন্তোষজনক ফলাফল দিতে AI দক্ষতার সঙ্গে মানুষের জ্ঞান মেলায়।

file

সব ফর্ম্যাট গ্রহণ করা হয়

দেবনাগরী হল এক সম্পূর্ণ টুল যা নিম্নলিখিত স্থানীয়করণ ফর্ম্যাটগুলি বুঝতে পারে –
.po, .pot, .xls, .xlsx, .csv, .resw, .resx, .xml, .strings, .xliff, .properties, .json, .xmb and .xtb

translators

আমাদের অনুবাদক

আমাদের সকল পেশাদার অনুবাদক ভারতীয় বংশোদ্ভূত এবং খাঁটি মাতৃভাষী বক্তা যিনি শুধু আপনাকে পরিসেবা দেবেন ভারতীয় ভাষার জন্য শ্রেষ্ঠ সম্ভাব্য অনুবাদের মাধ্যমে।

dsvd

আমরা অনুবাদ করি

অনুবাদের ক্ষেত্রে পরিবর্তনকারী, আমরা এমন এক অনলাইন পেশাদার প্ল্যাটফর্ম যা AI এবং মানব দক্ষতার সংমিশ্রনে এক শক্তিশালী অনুবাদ পরিসেবা প্রদান করতে সক্ষম। একটি সহজ ওয়েব UI এর সাথে, দেবনাগরীর একটি আধুনিক ইন্টারফেস রয়েছে যা মসৃণ, দ্রুত, প্রতিযোগিতামূলক এবং অনুবাদের গুণমানের নিশ্চয়তার সাথে আসে।

page-proofs

আমরা প্রুফরীড করি

কোন বিষয়বস্তু আমাদের A.I. দ্বারা অনুবাদ করা হলে, আমরা আপনার অনুবাদটি পরবর্তী পর্যায়ে পাঠাই যেখানে এটি একজন মানুষের অধীনে যথার্থতার প্রক্রিয়ার মধ্য দিয়ে যায়। আমরা প্রতিটি বিরামচিহ্ন, বানান বা ব্যাকরণগত ভুলগুলি পরীক্ষা করে দেখি, যদি থাকে। প্রত্যেক ভাষার জন্য থাকা পৃথক বিশেষজ্ঞ প্রুফরিডারের মাধ্যমে, আমরা আঞ্চলিক গ্রাহকদের মাপদণ্ড অনুযায়ী গুণগত শৈলী বা এটির সাথে উপযোগী প্রয়োজনীয় সবকিছু করা নিশ্চিত করি।

update

আমরা রিয়েল-টাইম আপডেট করি

আমাদের অনুবাদ টুলের মাধ্যমে, আমরা প্রত্যেকের জন্য, প্রোজেক্টের সময় সম্পন্ন কাজের সময়মত ডেলিভারি ও আপডেট দেওয়া ইত্যাদির মত সমস্ত সম্ভাব্য চিন্তা দূর করেছি। সুতরাং, আমাদের অনুবাদ পরিসেবাগুলির সাথে, আপনার কাজের আপডেট সম্পর্কে আর চিন্তা করতে হবে না, যেহেতু তা আপনার কাছে নিয়মিত ভিত্তিতে আপডেট করা হবে।

platform

স্মার্ট প্ল্যাটফর্ম

আমাদের সরাসরি যোগাযোগ নীতি আপনার এবং আপনার টীমের নিজেদের মধ্যে যোগাযোগের সময় অনেকটা সময় বাঁচাতে সাহায্য করে। মন্তব্যসহ প্রতিটি স্ট্রিঙের ট্র্যাক রেকর্ড থাকায় পর্যালোচনার কাজ অত্যন্ত সহজ হয়ে যায়।

version-control

বিকাশকারীর অনুকূল

GitHub এবং Bitbucket থাকায় ফাইলগুলির ব্যবস্থাপনা অনায়াসে করা সম্ভব হয়। আর, তথ্য
cযোগাযোগের পাশাপাশি অপ্টিমাইজেশন, সহজেই আমাদের স্থানীয়করণ প্ল্যাটফর্ম, দেবনাগরী এবং GitHub বা Bitbucket এর মধ্যে সম্পন্ন করা যায়।

rocket

ওয়ার্কফ্লো অপ্টিমাইজেশন

হোমওয়ার্ক থেকে চূড়ান্ত জমা দেওয়ার পর্যন্ত, আমাদের অনুবাদ টুল অনায়াসে এন্ড-টু-এন্ড স্থানীয়করণ পরিচালনা করে। একাধিক ভারতীয় ভাষা সমর্থন করায় এবং অ্যান্ড্রয়েড ও iOS-এ সরাসরি সম্পৃক্ত হওয়ায়, আমরা আপনাকে ফোকাসড রাখি এবং নিখুঁত অনুবাদ নিশ্চিত করি।

আমাদের অনুবাদক

স্থানীয়করণ, অনুবাদ এবং গ্রাহকপ্রাপ্তি – নিশ্চিত!

objective-searching (1)

ডোমেইন দক্ষতা

ভারত ও তার জনগণ একটি বিশাল বৈচিত্র্য নিয়ে আসে যা বিশ্বের অন্য কোথাও পাওয়া যায় না। দেবনাগরীর ডোমেইন বিশেষজ্ঞদের সাথে, আপনার ব্যবসাকে এই দেশের রুদ্ধশ্বাস বৈচিত্র্যের সাথে সংযুক্ত করুন। ভারতীয় সংস্কৃতির সাথে আপনার পণ্যের স্বরূপ মেলান আর আপনার সম্ভাব্য গ্রাহকদের সাথে এক অটুট বন্ধন জুড়ুন।

earth-globe (1)

প্রতিটি ভাষা থেকে শব্দাবলী

প্রতিটি ভাষা এক অনন্য পরিমণ্ডল নিয়ে আসে আর তাই বিশেষ দৃষ্টি আকর্ষণ করে। এক্ষেত্রে সঠিক লক্ষ্যভেদী হতে, সুপ্রশিক্ষিত বিশেষজ্ঞদের একটি দল দেবনাগরীর পাশে আছে। 18+ ফাইল ফর্ম্যাটে ফাইল গ্রহণ করা হয়, দেবনাগরী সিস্টেম হল AI চালিত টুল যা এক বুদ্ধিমান পদ্ধতিতে অনুবাদ করতে দেয়।

currency-value (2)

ভারতীয় স্বাদের গুণমান

গুণমানের ব্যাপারে সামান্যতম আপোষ করলেও কাজের আসল উদ্দেশ্য ব্যাহত হয়। দেবনাগরীতে, আমরা তা গভীরভাবে বুঝি, তাই, আমাদের আভ্যন্তরীণ অনুবাদক ক্লায়েন্টদের সবথেকে ভারতীয় স্বাদের অনুবাদ দিতে কখনই ব্যর্থ হন না। বিপুল সংখ্যক ভাষা বিশেষজ্ঞ থাকায়, অনুবাদিত বিষয়বস্তু আমাদের সুপরিচিত প্রুফরীডার দ্বারা দু’বার পরীক্ষা করা হয়। সুতরাং, আমরা গুনমান আর তার প্রসঙ্গের ব্যাপারে কখনো আপোষ করি না।